রবিবার, ২৮ আগস্ট, ২০১১

লাকি ভাবি

লাকি ভাবি আমাকে প্রায়ই আনন্দ দিয়ে যাচ্ছে। আমি বোকার মত থাকাতে লাকি ভাবি আর আমার সঙ্গম সুখে কেও ভাগ বসাতে আসছে না। লাকি ভাবি নিরাপদ আমিও মজায় মাজা দোলাচ্ছি। আমাদের খেলার চার বছর হতে চলল। এর মাঝে লাকি ভাবি আমার বীজের আদর্শ ফসল পেটে নিয়ে গদ গদ হয়ে এদিক সেদিক ঘুরছে। মোহিত ভাই খুশি কারণ সে ভাবছে শহরে ঘুরে হোমিও ওষুধ খাবার পর তার বউ এখন ফলবতী। আর লাকি ভাবীতো সময়ে অসময়ে আসলটা নিয়ে নিচ্ছে আমার কাছ থেকে। সে বলে তোর মোহিত ভাইটা না একেবারেই কিছু জানে না। আমি বলি ভাইকে শিখালেই পার। সে গাল ফুলিয়ে থাকে। আমি বলি কি হল আবার। সে বলে তুই কি তা হলে আমার সাথে এসব করে মজা পাচ্ছিস না। আমাকে আগে বললেই পারতি। আমি না হয় আর একটু চেষ্টা করতাম। আমি বলি আরে সে সব কিছু না। এইবার সে খুশিতে ঠোট ফুলিয়ে আমার দিকে তাকিয়ে হাসে। শোন তোকে যেমন করে ট্রেনিং দিয়েছি তোর ভাইকে তা পারা যাবে না। সে তো আমার কথা শুনতে চায় না। আমি কিছু বললে অপমান বোধ করে। তাতে কি তুই আছিস। তোর ভাই রাতে মোরগের মত উপরে উঠে আর কয় এক গুঁতা মেরে একটু পিচকির মত মাল ফেলে শুয়ে দেয় ঘুম। ভাগ্য ভাল যে তোকে পেয়েছিলাম। তুই যে আমার কি উপকার করছিস। সকাল বিকাল আমার ভোদার আঠা না খসালে আমি আসলেই পাড়ায় পাড়ায় জোয়ান ছেলেদের দিয়ে চোদাতাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন