রবিবার, ২৮ আগস্ট, ২০১১

ছেলেবেলার সাথি বড় হয়েও

ছেলেবেলার সাথি বড় হয়েও?  
আমি রিয়াজ। কখনই ভাবিনি যে আমি এরকম একটি গল্প লিখব। কিন্ত আমার জীবনে ঘটে যাওয়া এই ঘটনাটি আপনাদের সাথে শেয়ার না করে পারলাম না। ঘটনার শুরু যখন আমার বয়স ৯ তখন থেকে। তখন আমার খেলার সাথী ছিল আমার চেয়ে ২ বছরের বড় এক খালাত বোন। আমরা একসাথে অনেক মজার মজার খেলা খেলতাম। আমার বোন আকাআকিতে পটু ছিল। আমাদের একটা মজার খেলা ছিল যে ও কমিক্স এর মত বিভিন্ন কাহিনি আকত আর আমরা দুজনই সেটা অভিনয় করতাম। ও আবার টিভিতে অনেক বড়দের সিনেমা দেখত। একদিন আমাদের দুজনকে আর কাজের বুয়া কে বাসায় রেখে আমার খালা একটু বাইরে গিয়েছিল। আমরা দরজা বন্ধ করে খেলছিলাম কারন বুয়া অকারনেই আমদের জালাতন করত। আমার খালাত বোনের নাম ছিল মহুয়া। ও এইবার একটু ভিন্ন ধরনের কমিক্স আকল। সেখানে এক বাবা-মায়ের নস্ট হয়ে যাওয়া মেয়ে থাকে। তাকে বাসায় একা রেখে ওর বাবা-মা দুইদিনের জন্য বিদেশে যায়। ও তখন দুইজন গুন্ডাকে ডেকে তাদের সামনে হাফপান্ট পরে যায় (তখন আমদের কাছে অইটাই অনেক এরোটিক ছিল) আর মদ খেতে থাকে। মদ খেয়ে মাতাল হওয়ার পর গুন্ডা দুটো ওর সব কাপড় চোপড় খুলে ফেলে ওকে নাংটো করে ফেলে। অই বয়সে শুধু নাংটো করাটাই আমাদের কাছে অনেক বড় কিছু ছিল। এরপরে কি হয় তা আমাদের জানা ছিল না। তো তারপরে দেখা যায় যে অই অবস্থাতেই মেয়েটি পালিয়ে এয়ারপোরটে গিয়ে দেখে তার বাবামা প্লেন থেকে নামছে। গল্প এখানেই শেষ হয়ে যায়। কিন্ত অভিনয় করতে গিয়ে দেখা দিলো বিপত্তি। মেয়ের চরিত্র করতে গেলে কাপড় খুলতে হবে কিন্ত আমরা দুজনের কেউ তাতে রাজি না। পরে ঠিক হল কাপড় না খুলেই করা হবে কিন্ত দুজনকেই একবার করে মেয়ে সাজতে হবে। প্রথমে আমাকে মেয়ে বানিয়ে মহুয়া আমাকে শুইএ কাপড় খোলার ভান করে আমার সারা দেহে হাত বুলাতে লাগল। তখন বুঝিনি কিন্ত খুব বিচিত্র এক আনন্দের অনুভুতি হচ্ছিল। একটু পরে মহুয়াকে মেয়ের চরিত্রে দিয়ে ওকে শোওয়ায়ে ওর দেহে হাত বুলাতে লাগলাম আমারো কেমন যেন ভাল লাগার অনুভুতি হচ্ছিল। মহুয়াও দেখি কেমন কেমন করছে। আর আমার মনে হচ্ছিল যে আমার নুনু টা কেমন বড় আর শক্ত হয়ে উঠেছে। আমি ভয় পেয়ে মহুয়াকে বললাম। ও শুনে খুব অবাক হয়ে বলল কই দেখি। বলে ও হাত দিয়ে ধরতে আসল কিন্ত আমি লজ্জায় সরে গেলাম। ও তখন বলল, ‘আরে এত লজ্জার কি আছে, এখানে তো শুধু তুই আর আমি, আর যাহ, তোরটা ধরতে দিলে আমারটাও ধরতে দিব’। আমি ওরটা ধরার লোভ সামলাতে পারলাম না। তাই বললাম, ‘ঠিক আছে কিন্ত পান্টের উপর দিয়ে’। মহুয়া কাছে এসে উপর দিয়ে ধরে অবাক। ‘ওমা, এত শক্ত আর বড়’ (বাচ্চাদের হিসাবে আমারটা তখন বড় হয়ে ছিল)! মহুয়া ওর কথা রাখল। আমার আরো কাছে এসে বলল, ‘নে ধর’। ও তখন একটা ফ্রক পরে ছিল। ফ্রকের উপর দিয়েই হাত বুলিয়ে আমি শক খেলাম। ওর নুনুটা তখন গরম হয়ে ছিল। কি জন্য যেন আমার হাতটা সরাতে ইচ্ছা করছিল না। আর মহুয়াও যেন চাইছিল না। কিসের আরামে যেন ওর চোখ বন্ধ হয়ে আসছিল। ও আমার হাতটা সরিয়ে বলল, ‘এখানে হাত দিয়ে রাখলে তো খুব মজা লাগে, আয় প্যান্ট খুলে আমি তোর নুনুটা ধরি আর তুই আমার পেন্টি খুলে আমারটা ধর। আমার তখন কেমন জেন লাগছিল তাই মানা না করে ওর পেন্টি খুলে ওরটায় হাত দিলাম আর ও আমার হাফপান্টের চেইন খুলে আমার শক্ত নুনুটা ধরল। আমারও খুব মজা লাগছিল ওর নরম ভোদাটায় (তখন অবশও এই শব্দ জানতাম না) হাত বুলাতে। তখন মহুয়া হটাত বলল, ‘আচ্ছা চল আমরা আমাদের নুনু একটায় আরেকটা লাগিয়ে (ঢুকিয়ে না কারন আমরা জানতাম না এটা ঢুকান যায়) টিভিতে স্পাইডারমানের মত ঠোটে কিসি করি। আমরা একজনের সাথে আরেকজনের নুনু লাগিয়ে ঠোটে ঠোট লাগিয়ে দাঁড়িয়ে থাকলাম। খুব মজা লাগছিল এভাবে থাকতে কিন্ত আমাদের ঠোট নড়ছিল না। হটাত করে দরজায় নক। আমার খালা এসে গেছে আমরা তাই তাড়াতাড়ি প্যান্ট পেন্টি ঠিক করে দরজা খুলে দিলাম।

অন্য একদিন আমাদের এভাবেই রেখে আমার মা আর খালা মার্কেটে গিয়েছিল। আমরা একা হয়ে সেদিনের মজা নিয়ে গল্প করছিলাম। তখন মহুয়ার মাথায় একটা বুদ্ধি আসল, ‘চল আমরা সব কাপড় খুলে অইদিনের মত মজা করি’। আমার খুব লজ্জা লাগছিল কিন্ত ও বলল, ‘আরে আমিও খুলব তুইও খুলবি এতে লজ্জার কি আছে?’ তাই ও এসে আমার আমার গেঙ্গি প্যান্ট খুলতে লাগল আর আমি ওর ফ্রক এর চেইন নামিয়ে খুলে দিলাম। ও তখন শুধু পেন্টি পড়ে আর আমি পুরো নাংটো। আমি দ্রুত ওর পেন্টি খুলে যখন ওর দিকে তাকালাম, ওর ছোট্ট ফুলকুরির মত দুদ দেখে হা করে তাকিয়ে থাকলাম। ও তখন মুচকি হাসি দিয়ে আমার কাছে এসে অইদিনের মত অর নুনুতে আমারটা লাগিয়ে আমার ঠোটে ঠোট লাগিয়ে রাখল। আমার ওর ফুলকুরি দুটো খুব ধরতে ইচ্ছা করছিল। তাই হাত দুটো দিয়ে ধরে ফেললাম। অবাক হলাম ও আমাকে কোন বাধা না দেওয়াতে। ও তখন আমার পাছায় হাত বুলাচ্ছিলো। আমিও ওর দুদে হাত দিয়ে খুব মজা পাচ্ছিলাম। এভাবে আমরা যখনই একা হতাম এভাবে একজন আরেকজনের শরীরে হাত বুলাতাম। কিন্ত সেক্স বিষয়ে আমাদের কোন ধারনা ছিল না। কিছুদিন পরেই ওর বাবা ঢাকা থেকে চট্টগ্রাম ট্রান্সফার হয়ে যাওয়াতে আমাদের এই মজার খেলা বন্ধ হয়ে যায়। কিন্ত আমি তখন ঘুনাক্ষরেও কল্পনা করিনি যে এই ছোট্ট বাপারটি পরে এক বিশাল ঘটনায় রূপ নিবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন